1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগে বাধার অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:১৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
মেঘনায় ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগে বাধার অভিযোগ

মেঘনায় ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগে বাধার অভিযোগ

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার মেঘনা উপজেলায় নৌকা প্রার্থীর সমর্থক ও রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান মজির বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার (২০শে ডিসেম্বর) বিকাল ৫ ঘটিকায় নির্বাচনী এলাকা লক্ষ্মণখোলা বাজারে হ্যান্ডবিল বিতরণ ও জনসংযোগ চলাকালে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী (সাবেক এমপি)-এর নির্দেশে এই ইউপি চেয়ারম্যান কুমিল্লা-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ’কে উস্কানীমূলক গালমন্দ, ভয়ভীতি প্রদর্শন ও প্রচারণায় বাধাসহ লক্ষ্মণখোলা বাজার থেকে চলে যেতে বলা হয়। এতে প্রার্থীর কর্মীসমর্থকরা ভয় এবং উৎকন্ঠার মধ্যে আছে।

এ বিষয়ে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ নির্বাচনী আচরণবিধি আইনে গত বৃহস্পতিবার (২১শে ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটি, যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (কুমিল্লা), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও হোমনা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এর বরাবর আইনি ব্যবস্থা গ্রহণের একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »